Kolome71

বিদায়ী ম্যাচের আগে মুস্তাফিজকে নিয়ে অবিশ্বাস্য ভাবে যা বললেন চেন্নাইয়ের প্রধান কোচ স্টিফেন ফ্লেমিং

আজ বুধবার এম এ চিদাম্বরম স্টেডিয়ামে পাঞ্জাব কিংসের বিপক্ষে মাঠে নামবে চেন্নাই সুপার কিংস। এবারের আসরের শেষ ম্যাচ খেলতে নামছে মুস্তাফিজ। কেননা এই ম্যাচ খেলেই দেশে ফিরবেন ফিজ। শেষ হবে তার এনওসির মেয়াদ। তবে শেষ ম্যাচের আগে মুস্তাফিজকে প্রশংসায় ভাসিয়েছেন চেন্নাইয়ের প্রধান কোচ স্টিফেন ফ্লেমিং।

ঘরের মাঠে দারুন বল করছিল চেন্নাইয়ের বোলাররা। বিশেষ করে মুস্তাফিজুর রহমান। তবে শেষ দুই ম্যাচে শিশিরের কারণে খুব একটা সুবিধা করতে পারেননি ফিজ। এই দুই ম্যাচে আগে ব্যাট করে ২০০+ রান করে চেন্নাই সুপার কিংস। তবে লাক্ষ্ণৌ সুপার জায়ান্টসের বিপক্ষে ২১০ রান করেই হারতে হয়েছিল ধোনিদের।

শেষ ওভারে প্রয়োজন ছিল ১৭ রান। মুস্তাফিজ ৩ বলে ১৯ রান দিয়ে দিলে হার নিয়ে মাঠ ছাড়তে হয় চেন্নাই সুপার কিংসকে। এই দিন ৩.৩ ওভার বল করে ৫১ রান দেন ফিজ। নিয়েছেন ১টি উইকেট। তবে পরের ম্যাচে ৬.৭ ইকোনমিতে ১৯ রান দিয়ে ২ উইকেট নিয়ে ফিরে এসেছেন মুস্তাফিজ। তার এমন মানিয়ে নেওয়ার প্রশংসা ছিল ফ্লেমিংয়ের কণ্ঠে।

স্টিফেন ফ্লেমিং মুস্তাফিজকে নিয়ে বলেন, “মুস্তাফিজ এমন কন্ডিশনেও অসাধারণ করেছে যেটা তার বোলিংয়ের সাথে খাপ খায় না। এ উইকেটগুলোতে প্রচুর প্রেস থাকে এবং শিশির থাকে। তার মানিয়ে নেওয়াটা দুর্দান্ত হয়েছে। আমরা বুঝতে পারছি যে আন্তর্জাতিক দায়িত্বটা সবার আগে। সে এই দলে একটি দারুণ সংযুক্তি হয়েছে।মুস্তাফিজের বিদায়ে হতাশাও ঝড়েছে ফ্লেমিংয়ের কণ্ঠে।

২১.১৪ গড়ে ৮ ইনিংসে ১৪ উইকেট নিয়ে জাসপ্রিত বুমরাহর সাথে যৌথভাবে সর্বোচ্চ উইকেটশিকারী মুস্তাফিজ। পাঞ্জাব কিংসের বিপক্ষে ম্যাচে তার সামনে রয়েছে এ মৌসুমে শেষবারের মতো পার্পল ক্যাপ পরার সুযোগ।


Posted

in

by

Tags:

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *