Kolome71

জরিমানার মুখে মুস্তাফিজ!

এবার প্রায় আট বছর পর আইপিএলে চেনা ছন্দে পেসার মুস্তাফিজুর রহমান। চেন্নাইয়ের জার্সিতে মাত্র ২৯ রান খরচায় নেন চার উইকেট।

উদ্বোধনী ম্যাচে দারুণ বোলিংয়ের সুবাদে ম্যাচসেরার পুরস্কারও নিজের করে নেন। এমন পারফরম্যান্সের পরও কিনা জরিমানার কবলে পড়তে হতে পারে এই বাঁহাতি পেসারকে, কিন্তু কেন?

জানা গেছে, বেঙ্গালুরুর বিপক্ষে ম্যাচে চেন্নাইয়ের একাদশে থাকা অন্যান্য ক্রিকেটারদের জার্সির হাতায় একটি ম’দের ব্র্যান্ডের লোগো থাকলেও সেটি দেখা যায়নি কাটার মাস্টারের জার্সিতে। যা নিয়ে রীতিমতো প্রশংসায় ভাসছেন বাংলাদেশি ক্রিকেটার।

তবে, জার্সিতে ম’দের ব্র্যান্ডের লোগো ছাড়া মাঠে নামার এ ঘটনায় জরিমানার মুখোমুখি হতে পারেন ফিজ। যদিও এ বিষয়ে তিনি সিএসকের ম্যানেজমেন্টের কাছ থেকে অনুমতি নিয়েছিলেন কি না সে বিষয়ে এখনও কিছু জানা যায়নি।

এদিকে বিশ্ব ক্রিকেটে এরকম নজির এর আগেও দেখা গেছে। যে কাতারে আছেন হাশিম আমলা, মইন আলীসহ বিশ্বের নামকরা সব মুসলিম ক্রিকেটার। এবার সেই খাতায় নিজের নাম লেখালেন বাংলাদেশের মুস্তাফিজুর রহমান।

এদিকে, আগুনঝরানো বোলিংয়ের দিনে মাইলফলকও স্পর্শ করেছেন মুস্তাফিজ। জাতীয় দল সতীর্থ বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসানের পর দ্বিতীয় বাংলাদেশি হিসেবে আইপিএলে ৫০ উইকেটের ক্লাবে নিজের নাম লেখালেন ফিজ।


Posted

in

by

Tags:

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *