Kolome71

চেন্নাইয়ে খেলতে প্রস্তুত পাথিরানা , বাদ পড়বেন কী মুস্তাফিজ? যা জানা গেলো

চেন্নাই সুপার কিংসের অন্যতম সেরা সদস্য হলেন মাথিশা পাথিরানা। তিনি ফিট থাকলে চেন্নাই সুপার কিংসের প্রথম ম্যাচের সেরা একাদশে থাকতেন। কিন্তু বাংলাদেশের বিপক্ষে খেলার সময় ইনজুরিতে পড়েন এই পেসার। যার ফলে গত আসরে দুর্দান্ত বল করা মাথিশা পাথিরানাকে ছাড়াই প্রথম ম্যাচে খেলতে নামে চেন্নাই। আর এতেই একাদশে সুযোগ পায় বাংলাদেশের পেসার কাটার মাস্টার মুস্তাফিজ। একাদশে সুযোগ পেয়ে নিজের কাটারের জাদু দেখান তিনি। নিজের প্রথম ১০ ডেলিভেরিতে তুলে নেন কোহলি ফাফ ডু প্লেসিসহ ৪টি উইকেট। ঘুরিয়ে দেন ম্যাচের মোড়।

আইপিএলের এবারের আসরে নিজেদের প্রথম ম্যাচে বেঙ্গালুরুর বিপক্ষে মাঠে নামে চেন্নাই সুপার কিংস। আর প্রথম ম্যাচেই জয়ের নায়ক হয়ে যান মুস্তাফিজ। আর ম্যাচ শেষে তাকে নিয়ে চারে দিকে চলছে প্রশংসার ঝড়। আর এরই মধ্যে চেন্নাই দলে যোগ দিয়েছেন শ্রীলঙ্কার পেসার মাথিশা পাথিরানা। স্বস্তি ফিরেছে চেন্নাই শিবিরে।

জানা গেছে ম্যাচ খেলার জন্য পুরো ফিট এই পেসার। পাথিরানার ম্যানেজার আমিলা কালুগালাগে জানিয়েছেন খেলার জন্য ফিট তিনি। তাকে ফিট ঘোষণা করেছে শ্রীলঙ্কার মেডিক্যাল স্টাফরা।

প্রথমে জানা গিয়েছিল পাথিরানার ম্যাচে ফিরতে চার সপ্তাহ বা তার বেশি সময় লাগবে। তবে দ্রুত ফিট হওয়াতে স্বস্তি ফিরছে চেন্নাই শিবিরে। তবে এখনি ম্যাচ খেলাবে কিনা তা জানা যায়নি। মুস্তাফিজ প্রথম ম্যাচে ৪ উইকেট পেলেও শেষ ওভারে বেশ খরুচে ছিলেন। আবার ভারতের পেসার তুষার দেশপান্ডেও দিয়েছেন অনেক রান। তাই ন্নাইয়ের প্রধান অস্ত্র হতে পারেন পাথিরানা। নিখুঁত ইয়র্কার দিতে পারেন তিনি। এর আগের আসরে চেন্নাইয়ের শিরোপা জয়ে গুরুত্বপূর্ণ ভুমিকা রাখেন এই পেসার।

আগামীকাল (মঙ্গলবার) আইপিএল এবারের আসরে নিজেদের দ্বিতীয় ম্যাচে গুজরাট টাইটান্সের বিপক্ষে মাঠে নামবে চেন্নাই সুপার কিংস। এই ম্যাচটিও হবে চেন্নাইর ঘরের মাঠে। পাথিরানার একাদশে থাকা নিয়ে এখনও কোনো কিছু নিশ্চিত না করলেই মুস্তাফিজের খেলার সম্ভাবনা অনেকটাই বেশি। কেননা এই কন্ডিশনে মুস্তাফিজের বল অনেক কার্যকারি। আর এর আগের ম্যাচে দলকে জিততে বড় ভুমিকা পালন করেছেন। তবে একাদশ থেকে বাদ পড়তে পারেন মহেশ থিকসানা। কেননা প্রথম ম্যাচে বাজে বল করেছেন।

চেন্নাই সুপার কিংসের সম্ভাব্য সেরা প্রথম একাদশ:

রুতুরাজ গায়কোয়াড় (ক্যাপ্টেন), রাচিন রবীন্দ্র , অজিঙ্কা রাহানে, ডারিল মিচেল, রবীন্দ্র জাদেজা, সমীর রিজভি , মহেন্দ্র সিং ধোনি (উইকেটকিপার), দীপক চাহার, মাহিশ থিকশানা/পাথিরানা, তুষার দেশপান্ডে ও মুস্তাফিজুর রহমান।


Posted

in

by

Tags:

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *