Kolome71

শ্রীলঙ্কার সিরিজ শেষ হওয়ার আগেই ৫ ম্যাচের টি-২০ সিরিজের সূচি ঘোষণা করলো বিসিবি

এখনো শেষ হয়নি শ্রীলঙ্কা সিরিজ। তার আগেই জিম্বাবুয়ের বিপক্ষে পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের সূচি ঘোষণা করলো বাংলাদেশ ক্রিকেট বোর্ড বিসিবি। জানা গেছে বাংলাদেশের বিপক্ষে পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলতে আগামী মাসের ২৮ এপ্রিল ঢাকায় আসার কথা রয়েছে জিম্বাবুয়ের। এরপরেই সফরকারীরা চলে যাবে চট্টগ্রামে।

বিসিবির ঘোষিত সূচি অনুযায়ী, সিরিজের প্রথম তিন টি-টোয়েন্টি অনুষ্টিত হবে চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে। সিরিজের প্রথম ম্যাচে দুই দল মুখোমুখি হবে ৩ মে। এক দিনের বিরতি দিয়ে ৫ মে দ্বিতীয় ও ৭ মে তৃতীয় টি-টোয়েন্টি খেলবে দুই দল। প্রথম দুই ম্যাচ হবে সন্ধ্যা ৬টার সময়। বিকেল ৩টা থেকে শুরু হবে তৃতীয় টি-টোয়েন্টি ম্যাচ।

এরপর দুই দল ফিরে আসবে ঢাকাতে। সিরিজের ৪র্থ ও শেষ টি-টোয়েন্টি ম্যাচ অনুষ্টিত হবে মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে। ১০ মে চতুর্থ টি-টোয়েন্টি ম্যাচটি শুরু হবে সন্ধা ৬টায় ও ১২ মে শেষ ম্যাচ। ম্যাচটি শুরু হবে সকাল ১০টায়।

আবার এই সিরিজ শেষ করেই যুক্তরাষ্ট্র সফরে যাবে নাজমুল বাহিনী।যুক্তরাষ্ট্রের বিপক্ষে ৩ ম্যাচের একটি টি-টোয়েন্টি সিরিজ খেলবে বাংলাদেশ। আগামী ২১ মে প্রথম টি-টোয়েন্টি দিয়ে শুরু হবে দুই দলের মাঠের লড়াই। একদিন বিরতির পর সিরিজের দ্বিতীয় টি-টোয়েন্টি ২৩ মে। আর সিরিজের শেষ ও তৃতীয় টি-টোয়েন্টি ২৫ মে। সিরিজের সবগুলো ম্যাচ অনুষ্ঠিত হবে টেক্সাসের হিউস্টনে প্রেইরি ভিউ ক্রিকেট কমপ্লেক্সে (পিভিসিসি)।


Posted

in

by

Tags:

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *