Kolome71

প্রেমিকের সঙ্গে নববধূ চলে যাওয়ায় শ্বশুরবাড়িতে স্বামীর কাণ্ড

চাঁদপুরে প্রেমিকের সঙ্গে নববধূ চলে যাওয়ার খবর শুনে শ্বশুর বাড়িতেই প্রাণ দিলেন স্বামী ইবাদ খান। ঘটনাটি ঘটেছে চাঁদপুর শহরের কোড়ালিয়া এলাকায়।

জানা যায়, সদর উপজেলার ৫নং রামপুর ইউনিয়নের আলগী পাঁচগাঁও এলাকার খান বাড়ির খোরশেদ আলম খানের একমাত্র ছেলে ইবাদ খানের সঙ্গে পারিবারিকভাবে গত ৮ মার্চ কোড়ালিয়া এলাকার এক নারীর বিয়ে হয়।

বাসর ঘরে স্বামী ইবাদকে কাছে আসতে দেননি নববধূ। যা পরদিন সকালেই তার মাকে জানান ইবাদ। সব ঠিক হয়ে যাবে বলে ইবাদকে ধৈর্য ধরে থাকতে বলেন তার মা। কিন্তু একই ঘটনা ঘটে পরবর্তী দিনগুলোতেও। সোমবার নববধূর স্বামীর বাড়িতে আসার কথা থাকলেও তিনি অসুস্থতার দাবি করে পরদিন মঙ্গলবার আসবে বলে জানান। কিন্তু সোমবার রাতেই তিনি একটি চিঠি লিখে তার প্রেমিকার কাছে চলে যান।

এ খবর পেয়ে ইবাদ মঙ্গলবার তার শ্বশুর বাড়িতে গিয়ে মা-বাবাকে বিষয়টি অবগত করেন। ওইদিন বিকালেই ইবাদের বাবা খোরশেদ আলম খান ও মা সুলতানা বেগম তার শ্বশুর বাড়িতে যান। পরে বেয়াইকে থানায় অভিযোগ করতে বলেন ইবাদের বাবা। এ সময় ইবাদ অন্য কক্ষে ছিলেন। সন্ধ্যা সোয়া ৬টার দিকে হঠাৎ কিছু চেঁচামেচির শব্দ শুনতে গিয়ে স্বজনরা দেখেন ইবাদ বিষ খেয়ে চটপট করছেন।

সুলতানা বেগম জানান, হাসপাতালে নেওয়ার আগেই ইবাদ মারা যায়।

ময়নাতদন্ত শেষে বুধবার বাদ আসর জানাজা শেষে নিজ বাড়ির কবরস্থানে তাকে দাফন করা হয়। এ ঘটনায় নববধূর উপযুক্ত বিচার চেয়েছেন ইবাদ খানের পরিবারসহ এলাকাবাসী।


Posted

in

by

Tags:

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *