Kolome71

জাতীয় দলের জন্য নতুন কোচ নিয়োগ দিল বিসিবি

বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের স্ট্রেন্থ ও কন্ডিশনিং কোচ হিসেবে নাথান কেলিকে নিয়োগ দিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। আপাতত দুই বছরের চুক্তিতে এই অস্ট্রেলিয়ানকে নিয়োগ দেওয়া হয়েছে বলে জানিয়েছে দেশের ক্রিকেটের নিয়ন্ত্রক সংস্থা।

আগামী ১৫ এপ্রিল থেকে কেলির মেয়াদকাল শুরু হবে। স্ট্রেন্থ ও কন্ডিশনিং কোচ হিসেবে অস্ট্রেলিয়ান স্ট্রেন্থ ও কন্ডিশনিং অ্যাসোসিয়েশন (এএসসিএ) এর লেভেল টু সনদধারী কেলির পেশাদার ক্রিকেট ও রাগবি লিগে কাজ করার অভিজ্ঞতা আছে।

২০১৮ থেকে ২০২১ সাল পর্যন্ত ক্রিকেট নিউ সাউথ ওয়েলসের ফিজিক্যাল পারফরম্যান্স কোচের দায়িত্ব পালন করেছেন কেলি। সেখানে তিনি এনএসডব্লিউ পাথওয়েস, এনএসডব্লিউ ব্লুস এবং সিডনি সিক্সার্সের (ওমেন বিগব্যাশ লিগ) সঙ্গে কাজ করেছেন।

এছাড়া স্পিড ও অ্যাজিলিটি কোচ হিসেবে রোজার ফাব্রিস স্পিড অ্যান্ড অ্যাজিলিটি একাডেমিতে ২০১৭-১৮ পর্যন্ত কাজ করেছেন কেলি। বিসিবির সঙ্গে চুক্তির আগে তিনি অ্যাথলেটিক পারফরম্যান্স কোচ হিসেবে স্পিড ও রিকন্ডিশনিং নিয়ে ব্রিসবেন ব্রঙ্কোস রাগবি দলের সঙ্গে কাজ করেছেন।

এর আগে চলতি বছর জাতীয় ক্রিকেট দলেন নতুন ব্যাটিং কোচ হিসেবে ডেভিড হেম্প ও পেস বোলিং কোচ হিসেবে অ্যান্ড্রি অ্যাডামসকে নিয়োগ দেওয়া হয়েছে। তাদের দুজনের সঙ্গেও আগামী দুই বছরের জন্য চুক্তি করা হয়েছে।


Posted

in

by

Tags:

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *