Kolome71

আইপিএলের পরবর্তী মেগা নিলাম কবে, জানালেন চেয়ারম্যান

কড়া নাড়ছে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল)। চলতি মাসেই শুরু হবে আইপিএলের নতুন মৌসুম। ২২ মার্চ চেন্নাই সুপার কিংস বনাম রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর ম্যাচ দিয়ে শুরু হবে জনপ্রিয়তম এই ফ্র্যাঞ্চাইজি টুর্নামেন্টের আসর। তবে নতুন মৌসুম শুরুর আগে চমকপ্রদ ঘোষণা দিয়েছেন আইপিএলের চেয়ারম্যান অরুণ ধুমাল।

২০২৫ সালে আইপিএলের পরবর্তী মেগা নিলাম অনুষ্ঠিত হবে বলে জানিয়েছেন আইপিএলের চেয়ারম্যান অরুণ ধুমাল। এই মেগা নিলামে ফ্র্যাঞ্চাইজিগুলো পুরনো তিন থেকে চারজন খেলোয়াড় ধরে রাখতে পারবে বলে জানান তিনি।

আগামী ২২ মার্চ টুর্নামেন্টটির ১৭তম সংস্করণ মাঠে গড়াচ্ছে। সে হিসেবে এখনও কিছুদিনের অপেক্ষা। তার আগেই বড় বার্তা দিলেন আইপিএলের এই শীর্ষ কর্তা। ১৮তম সংস্করণে মেগা নিলামের বিষয়টি নিশ্চিত করলেন তিনি।

স্পোর্টস্টারের সঙ্গে আলাপচারিতায় ধুমাল জানান, ২০২৫ সালের আইপিএল শুরুর আগেই এই মেগা নিলাম আয়োজন করা হবে।  ফ্র্যাঞ্চাইজিরা তিন থেকে চারজন খেলোয়াড়কে ধরে রাখতে পারে এবং তারপর মেগা নিলাম থেকে বাকি স্কোয়াড কিনতে পারে।

তিনি বলেন,  ‘আপনাদের নিশ্চিত করতে চাই যে, একটি মেগা নিলামের আয়োজন করা হবে। যেখানে আপনি তিন-চারজন খেলোয়াড়কে ধরে রাখতে পারবেন এবং তারপরে আপনাকে প্রায় একটি নতুন দল তৈরি করতে হবে। এটি এটিকে আরও আকর্ষণীয় করে তুলবে এবং সেই ফর্ম্যাটটি অব্যাহত থাকবে।’

এর আগে ২০২২ সালে শেষবার আইপিএলের মেগা নিলাম অনুষ্ঠিত হয়। সেই নিলামে ২০৪জন খেলোয়াড় ৫৫১ কোটি রুপিতে বিভিন্ন দলে যোগ দেন।


Posted

in

by

Tags:

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *