Kolome71

সিলেটের যেসব এলাকায় দু’দিন বিদ্যুৎ থাকবে না

জরুরি মেরামত ও সংরক্ষণকাজের জন্য আগামী শুক্রবার ও শনিবার সিলেটের কিছু এলাকায় বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।

বুধবার (৬ মার্চ) সিলেট বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের বিক্রয় ও বিতরণ বিভাগ-১ এর নির্বাহী প্রকৌশলীর স্বাক্ষিরত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানা গেছে।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, বাৎসরিক জরুরি মেরামত ও সংরক্ষণ কাজের জন্য বিক্রয় ও বিতরণ বিভাগ-১, বিউবো, সিলেটের আম্বরখানা ৩৩/১১ কেভি উপকেন্দ্র ও ১১ কেভি জল্লারপাড় ও লালাদিঘীর পাড় ফিডারের কিছু এলাকায় শনিবার (৯ মার্চ) সকাল ৮টা থেকে বিকেল সাড়ে ৫টা পর্যন্ত বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।

আর শুক্রবার (৮ মার্চ) সকাল ৮টা থেকে বিকেল ৫টা পর্যন্ত জল্লারপাড়, জামতলা, মির্জাজাঙ্গাল, ছায়ানীড়, ছায়াতরু, সরষপুর গলি, মদন মোহন কলেজ, লামাবাজার (আংশিক), খুলিয়াটুলা, নীলিমা, গরম দেওয়ান মাজার, কুয়ারপাড়, ইঙ্গুলাল রোড, লালাদিঘীর পাড়, কলকাকলী, ভাঙ্গাটিকর, নবীন আবাসিক এলাকায়।

শনিবার (৯ মার্চ) সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত লাক্কাতুরা, মালনীচড়া, আবাদানি, বড়শালা বাজার (আংশিক), সালেপুর, বাইশটিলা, ইউনুছ মার্কেট, ফরিদাবাদ, সিলভার সিটি, কেওয়াছড়া, হিলুয়াছড়া চা-বাগান, ধোপাগুল, মহালদিক, উমদারপাড়া, আলাইবহর, লিলাপাড়া, দাপনাটিলা, সাহেবের বাজার, কালাগুল, লালবাগ, পীরেরগাঁও, ছালিয়া, রঙ্গিটিলা, সালুটিকর ঘাট ও আশপাশ এলাকায় বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।

মেরামত ও রক্ষণাবেক্ষণের কাজ শেষে বিদ্যুৎ সরবরাহ স্বাভাবিক হবে। সাময়িক এ অসুবিধার জন্য গ্রাহকদের কাছে দুঃখ প্রকাশ করেছে বিদ্যুৎ বিভাগ। নির্ধারিত সময়ের আগে মেরামত ও সংরক্ষণকাজ শেষ হলে আগেই বিদ্যুৎ সরবরাহ স্বাভাবিক করা হবে বলে জানানো হয় নোটিশে।


Posted

in

by

Tags:

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *