Kolome71

ফাঁস হয়ে গেছে কোপা আমেরিকায় আর্জেন্টিনার হোম জার্সি

জুনে যুক্তরাষ্ট্রের মাটিতে বসছে কোপা আমেরিকার আসর। এই আসরে ডিফেন্ডিং চ্যাম্পিয়ন হিসেবে শিরোপা ধরে রাখতে লড়বে আর্জেন্টিনা। ২০২২ কাতার বিশ্বকাপে শিরোপা জয়ের পর এই প্রথম কোনো টুর্নামেন্টে অংশ নিচ্ছে আলবিসেলেস্তেরা। ফেবারিট হিসেবে কোপা আমেরিকার শিরোপা ধরে রাখতে বদ্ধ পরিকর লিওনেল স্ক্যালোনির শিষ্যরা।

দীর্ঘদিন কোনো বৈশ্বিক শিরোপা জিততে না পারা আর্জেন্টিনার শিরোপাখরা ঘুচেছিল কোপা আমেরিকা দিয়েই। ২০২১ সালে ব্রাজিলের মারাকানা স্টেডিয়ামে স্বাগতিকদের ১-০ গোলে হারিয়ে দীর্ঘ ২৮ বছর পর শিরোপার স্বাদ পায় আর্জেন্টিনা। যা ছিল আর্জেন্টিনার ১৫তম কোপা আমেরিকা শিরোপা।

উরুগুয়ের সঙ্গে যৌথভাবে টুর্নামেন্টটির সফলতম দল আর্জেন্টিনা। যুক্তরাষ্ট্রে শিরোপা ধরে রাখতে পারলেই এককভাবে সবচেয়ে বেশি কোপা আমেরিকার মালিক বনে যাবে তারা। তার ওপর এবার খেলছে তিনবারের বিশ্বচ্যাম্পিয়ন হিসেবে। তাই কোপায় আর্জেন্টিনার জার্সি কেমন হতে পারে তা নিয়ে সমর্থকদের কৌতূহলের শেষ নেই। আর এই সুযোগ কাজে লাগিয়ে ফাঁস করে দেওয়া হয়েছে আর্জেন্টিনার কোপা আমেরিকার হোম জার্সি।

ফুটি হেডলাইনস এক্সে টুইট করে আর্জেন্টিনার বিখ্যাত আকাশী-সাদা জার্সির কোপা আমেরিকা সংস্করণের ছবি ফাঁস করে দিয়েছে।

ফাঁস করা ছবিতে দেখা যায়, বরাবরের মতো আর্জেন্টিনার হোম জার্সি হিসেবে আইকনিক আকাশী-সাদা রংয়ের জার্সিই বেছে নেওয়া হয়েছে।  তিনবারের বিশ্বচ্যাম্পিয়ন হিসেবে আর্জেন্টিনার জার্সিতে তিনটি তারকা লাগানো হয়েছে। সেই সঙ্গে বুকের ঠিক ওপরে আর্জেন্টিনা ফুটবল অ্যাসোসিয়েশনের (এএফএ) ব্যাজ, কাতার বিশ্বকাপের ক্রেস্ট ও অ্যাডিডাসের লোগোও সংযুক্ত করা আছে। এই সবগুলোতেই সোনালী রং ব্যবহার করা হয়েছে।

সেই সঙ্গে সাদা রংয়ের শর্ট পরতে দেখা যাবে লিওনেল মেসিদের, যেখানে সাইড দিয়ে থাকছে আকাশী-সাদা রংয়ের স্ট্র্যাপ। হোম কিট হিসেবে থাকছে সাদা মোজা যেখানে সোনালী রংয়ে এএফএ ও অ্যাডিডাসের লোগো আঁকা থাকছে।

শুধু হোম জার্সিই নয়, একই সঙ্গে ম্যাচের পূর্বের অনুশীলনের শার্ট ও জ্যাকেটও ফাঁস হয়ে গেছে।


Posted

in

by

Tags:

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *