Kolome71

মিডিয়ায় প্রেমের গুঞ্জন ইয়াশ- তটিনীর, কী বললেন অভিনেত্রী?

ফেসবুকে প্রায়ই একই পোস্ট দিতে দেখা যায় ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা ইয়াশ রোহান ও অভিনেত্রী তানজিম সাইয়ারা তটিনীকে। যা থেকে সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে তটিনী-ইয়াশের প্রেমের গুঞ্জন। এ বিষয়ে সম্প্রতি মুখ খুলেছেন অভিনেত্রী।

সংবাদ মাধ্যমে তটিনী জানান, ছোট পর্দায় ইয়াশের সঙ্গে আমার জুটি দর্শকরা দারুণ পছন্দ করেন। যে কারণে আমাদের জুটি করে অসংখ্য নাটক হয়েছে। আর এক সাথে কাজ করতে গিয়ে আমরা ভালো বন্ধুত্বের সম্পর্কেও আছি।

তটিনী আরও বলেন, তবে এ ভালো বন্ধুত্ব শুধুই  অভিনয়ের সূত্রে। এর বেশি কিছু নয়। তবে আমাদের প্রতি দর্শকদের অনেক কৌতূহল থাকায় একটি নাটকের প্রচারণায় তা কাজে লাগায় রাফাত মজুমদার রিংকু ভাই।

ভাইয়ার একটা নাটকের প্রচারণার অংশ হিসেবেই আমি আর ইয়াশ একই ফেসবুক পোস্ট দিতাম। একই ছবি পোস্ট করতাম। পোস্ট করা ছবির একটি ক্যাপশনে লেখা ছিল, বিশ্বকবি রবীন্দ্রনাথের সেরা উক্তি।

‘ওহে কী করিলে বলো, পাইব তোমারে, রাখিব আঁখিতে আঁখিতে’ -এমন ক্যাপশন দর্শকরা দেখতেই মিডিয়ায় আমার আর ইয়াশের প্রেমের গুঞ্জন ছড়িয়ে পড়ে। এ গুঞ্জন আসলে নাটকের প্রচারণার জন্য ইচ্ছাকৃত ছিল।

প্রেমের গুঞ্জনের কারণে নেটিজেনরা নানা মন্তব্য শুরু করেন। যে মন্তব্যের বেশিভাগই ছিল ইয়াশ আর তটিনীর প্রেম জীবনের শুভেচ্ছা ও শুভ কামনা। আর দর্শকদের এসব মন্তব্যে ভালোই মজা পেয়েছেন অভিনেত্রী।

প্রসঙ্গত, বর্তমান সময়ে ছোট পর্দায় বেশ জনপ্রিয় জুটি তটিনী ও ইয়াশ। তটিনী অভিনয়ের পাশাপাশি মডেল হিসেবেও বিজ্ঞাপনে কাজ করেন। আর ইয়াশ একজন অভিনেতা, মডেল হওয়ার পাশাপাশি চিত্র পরিচালকও। অভিনয় শিল্পী নরেশ ভূঁইয়া ও শিল্পী সরকার অপুর ছোট ছেলে এ জনপ্রিয় অভিনেতা।


Posted

in

by

Tags:

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *