Kolome71

যার পরামর্শে ‘অখ্যাত’ ফুলারকে দলে ভিড়িয়ে সাফল্য পায় বরিশাল

বিপিএল খেলতে আসার আগে কিউই ক্রিকেটার জেমস ফুলারকে খুব কম মানুষই চিনতো। আন্তর্জাতিক ক্রিকেটে এখনও অভিষেক না ঘটা ফুলার তেমন কোনো বড় নাম নয় ঘরোয়া ক্রিকেটেও। ফরচুন বরিশাল যখন ফুলারকে দলে ভেড়ানোর কথা জানিয়ে ফেসবুকে প্রচার করে তখনও সমালোচনার মুখে পড়তে হয় তাদের। ক্রিকেট বিশ্বে এখনও বড় কোনো নাম না হলেও বিপিএলে নিজের কাজটি ঠিকই করে দিয়ে গিয়েছেন তিনি। কিউই এই ক্রিকেটারকে দলে ভেড়ানোর পেছনে সবচেয়ে বড় ভূমিকা রেখেছেন জাতীয় দলের তারকা ক্রিকেটার।

বিপিএল খেলতে প্রথমবার আসলেও ফুলারের অভিজ্ঞতা রয়েছে টি-টেন, এসএ টি-টোয়েন্টি লিগ খেলার। তবে আন্তর্জাতিক ক্রিকেট কিংবা আইপিএল না খেলায় তেমন পরিচিতি লাভ করতে পারেননি তিনি। তবে বিপিএলে বরিশালের টিম ম্যানেজমেন্টের আস্থা পূরণ করতে সক্ষম হয়েছেন এই কিউই ক্রিকেটার।

ফরচুন বরিশালের কর্ণধার মিজানুর রহমান জানান, টিম ম্যানেজমেন্ট নয়, ফুলারকে দলে ভেড়ানো হয় অভিজ্ঞ মুশফিকে কথায়। এ প্রসঙ্গে তিনি বলেন, ‘শেষের দিকে ফুলারকে দলে নেয়া হয়েছে। মুশফিক এই চয়েজটা দিয়েছে। বলেছে যে, আমার কাছে অভিজ্ঞ একজন রয়েছে যে দারুণ বল করতে পারে।’

উল্লেখ্য, ফরচুন বরিশালের জার্সিতে ফুলার তিন ম্যাচ খেলেছেন। যেখানে তিনি শিকার করেছেন ছয় উইকেট। এর মধ্যে রংপুরের বিপক্ষে তিনটি, কুমিল্লার বিপক্ষে দুইটি ও চট্টগ্রামের বিপক্ষে একটি উইকেট লাভ করেন তিনি।


Posted

in

by

Tags:

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *