Kolome71

বিপিএলের সেরা একাদশ প্রকাশ, রয়েছেন যারা

কুমিল্লা ভিক্টোরিয়ানসকে হারিয়ে বিপিএলের দশম আসরের শিরোপা নিজেদের করে নিয়েছে ফরচুন বরিশাল। তামিম-মেয়ার্সের দুর্দান্ত পারফরম্যান্সে ফাইনালে কুমিল্লাকে ৬ উইকেটে হারিয়ে প্রথমবারের মতো বিপিএল চ্যাম্পিয়ন হয় বরিশাল। টুর্নামেন্ট শেষ হওয়ার পর এখন চলছে চুলচেরা বিশ্লেষণ। আন্তর্জাতিক ক্রীড়াবিষয়ক গণমাধ্যম ক্রিকইনফো ইতোমধ্যেই প্রকাশ করেছে টুর্নামেন্টের সেরা একাদশ।

ক্রিকইনফো তাদের সেরা একাদশের অধিনায়ক করেছে অভিজ্ঞ তামিম ইকবালকে। ৩৫.১৪ গড়ে টুর্নামেন্ট এর সর্বোচ্চ ৪৯২ রান করেন ফরচুন বরিশালের অধিনায়ক। ওপেনিংয়ে তামিমের সঙ্গী হিসেবে রয়েছেন জুনিয়র তামিম। চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের তানজিদ হাসান তামিমের ব্যাট থেকে এই আসরে এসেছে ৩৮৪ রান।

দলে পেসার হিসেবে সুযোগ পেয়েছেন বিলাল খান ও শরিফুল ইসলাম। ৭.৮১ ইকোনমিতে ২২ উইকেট নিয়ে টুর্নামেন্টের সর্বোচ্চ উইকেটশিকারি দুর্দান্ত ঢাকার শরিফুল। আর বিলাল খান দশম আসরে পেয়েছেন ১৫ উইকেট।

বিপিএলের সেরা একাদশ : তামিম ইকবাল (অধিনায়ক), তানজিদ হাসান তামিম, তাওহিদ হৃদয়, বাবর আজম, জিমি নিশাম, মুশফিকুর রহিম (উইকেটরক্ষক), কাইল মায়ার্স, সাকিব আল হাসান, মোহাম্মদ সাইফউদ্দিন, বিলাল খান ও শরিফুল ইসলাম।


Posted

in

by

Tags:

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *