Kolome71

বাড়ির সীমানায় ময়লা ফেলায় বৃদ্ধকে পিটিয়ে হত্যা

নোয়াখালীর সেনবাগে বাড়ির সীমানায় ময়লা ফেলা ও জমাট থাকা ময়লা পানিকে কেন্দ্র করে প্রতিপক্ষের আঘাতে এক বৃদ্ধের মৃত্যু হয়েছে।

নিহত খুরশীদ আলম (৬০) উপজেলার বালিয়াকান্দি গ্রামের মৃত মকবুল আহমদের ছেলে।

মঙ্গলবার (২৭ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ৭টার দিকে উপজেলার বীজবাগ ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের দক্ষিণ বালিয়াকান্দি গ্রামে এ ঘটনা ঘটে।

আটকরা হলেন- উপজেলার বীজবাগ ইউনিয়নের দক্ষিণ বালিয়াকান্দি গ্রামের কবির আহমেদ মাস্টার বাড়ির মো.শহীদুল্লাহ (৬৫) তার ছেলে মো. অলিউল্লাহ শিমুল (৩০) ও ফোরকানের নেছা (৩৩)।

জানা যায়, মঙ্গলবার সকালের খুরশিদ আলম ও তার প্রতিবেশী শহীদুল্লার সাথে বাড়ির সীমানায় ময়লা ফেলা ও জমাট থাকা ময়লা পানিকে কেন্দ্র করে বাকবিতণ্ডা হয়। একপর্যায়ে বাড়ির সীমানা নিয়ে বিরোধকে কেন্দ্র করে কাঠের লাঠি দিয়ে শহীদুল্লাহ ও তার পক্ষের লোকজন খুরশীদ আলমকে মাথায় আঘাত করলে তিনি ঘটনাস্থলেই মারা যান। খবর পেয়ে সেনবাগ থানার পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন এবং এলাকাবাসীর সহায়তায় ঘটনার সাথে জড়িত সন্দেহে ৩ জনকে আটক করে থানায় নিয়ে আসে।

সেনবাগ থানার উপপরিদর্শক (এসআই) সনদ বড়ুয়া জানান , নিহতের মাথায় আঘাতের চিহ্ন রয়েছে।  পুলিশ ঘটনাস্থল থেকে ৩জনকে আটক করে থানায় নিয়ে আসে।  মরদেহ ময়না তদন্তের জন্য ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলা দায়েরের বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে।


Posted

in

by

Tags:

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *