Kolome71

কুমিল্লার বিপক্ষে রংপুরের ভয়ের কারণ একটাই

বিপিএলে গুরুত্বপূর্ণ ম্যাচের আগে চারটি দলই নিজেদের গুছিয়ে নেওয়ার চেষ্টা করেছে। বিশেষ করে প্লে অফের ম্যাচগুলো নিয়ে দলগুলা খুবই হিসেবি। শক্তিমত্তার পাশাপাশি সুনির্দিষ্ট পরিকল্পনাও নিয়েছে সকলে। তবে এই জায়গাতে কিছুটা কমতি রয়েছে টেবিলের শীর্ষে থাকা রংপুর রাইডার্সের।

সোমবার (২৬ ফেব্রুয়ারি) সন্ধ্যা সাড়ে ৬টায় মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে প্রথম কোয়ালিফায়ারের ম্যাচে মুখোমুখি হবে রংপুর রাইডার্স ও কুমিল্লা ভিক্টোরিয়ান্স। এই ম্যাচের আগে একটি বিষয় নিয়ে চিন্তিত রাইডার্স বাহিনী।

এবারের বিপিএল মিরপুরের পাশাপাশি সিলেট ও চট্টগ্রামেও আয়োজন করা হয়েছিল। যেখানে রাজধানী ঢাকার বাইরের দুই ভেন্যুতে বেশ জমজমাট দেখা গেছে বিপিএলকে। এর মধ্যে চট্টগ্রামের সাগরিকায় রানের ফোয়ারা ছুটিয়েছে কয়েকটি দল। ২০০ এর ওপরে রানও এসেছে জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে।

তবে এই জায়গা থেকে ব্যতিক্রম মিরপুরের উইকেট। যেখানে কখনো রান এসেছে আবার কখনো রানখরাও দেখা দিয়েছে। তাতে উইকেটের সঙ্গে মানিয়ে নেওয়ার একটা ব্যাপার থাকে। চট্টগ্রামের পরে মিরপুরের উইকেটের সঙ্গে নিজেদের পরখ করার সুযোগ পায়নি রংপুর।

এই দিক থেকে কিছুটা এগিয়ে রয়েছে কুমিল্লা। চট্টগ্রামের পরে চ্যাম্পিয়ন দলটি মিরপুরে একটি ম্যাচ খেলার সুযোগ পেয়েছে। তাতে লিটন দাসের দল উইকেট বোঝার সুযোগও পেয়েছে। তবে রংপুরে রয়েছে তারকাদের মেলা। তাদের কেউ উইকেট বুঝে দাঁড়িয়ে যেতে পারলে ভয়ের আর কারণ থাকবে না। কিন্তু উইকেট বুঝতে সময় লাগলে সুযোগের সদ্ব্যবহার করতে চাইবে কুমিল্লা। শেষ পর্যন্ত মাঠের খেলায় বিষয়টি কতটুকু পার্থক্য গড়ে দিতে পারে, সেটি এখন সময়ের অপেক্ষা।


Posted

in

by

Tags:

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *